বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এই ঘটনায় সিএনজির চালকসহ সবাই মারা গেছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ঢাকা থেকে শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাস আলালপুর নামক স্থানে আসতেই বিপরিত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ সাতজন নিহত হয়। ফায়ার সার্ভিস মাত্র ঘটনাস্থলে মরদেহ উদ্ধারের কাজ করছে।

আনোয়ার হোসেন বলেন, বাস জব্দ করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে। সট- আনোয়ার হোসেন, ওসি তদন্ত, ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা।

নিহতের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছে।

তারা হলেন, ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫) তার স্ত্রী শিলা আক্তার (৩৫), তাদের ছেলে মো.সাদমান (৭) এবং সিএনজি চালক আলামিন হোসেন (২৫) তার ফুলপুর উপজেলার দিও গ্রামে। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

একই পরিবারের তিনজন তারা আত্মীয়দের জানাজায় যাচ্ছিলেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ভক্সপপ- বেশ কয়কজন।

ঘটনাস্থলে জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী বলেন, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেয়া হবে। ঘটনার তদন্তে কমিটি করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.